ব্রেকিং নিউজ
মাদারীপুর পৌর ভ্রাম্যমাণ স্বাস্থ্য সেবা কেন্দ্র ২ ও ৩ ওয়ার্ডে ৪র্থ দিনে স্বাস্থ্য সেবা প্রদান

মাদারীপুর পৌর ভ্রাম্যমাণ স্বাস্থ্য সেবা কেন্দ্র ২ ও ৩ ওয়ার্ডে ৪র্থ দিনে স্বাস্থ্য সেবা প্রদান

সোমবার মৌলভি আচমত আলী খান মুক্তিযোদ্ধা কমিউনিটি সেন্টারের অস্থায়ী স্বাস্থ্য সেবা কেন্দ্রে ২ ও ৩ নং ওয়ার্ড এলাকার জণগণের জন্য সকাল ৯টা ৩০ মিনিট থেকে বেলা ১২ টা পর্যন্ত স্বাস্থ্য সেবা,ব্যবস্থাপত্র ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে। এতে প্রায় দের শতাধিক নারী, পুরুষ ও শিশুদের চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ঔষধ বিতরণ করেন।
মাদারীপুর পৌরসভা ডাঃ হরষিত বিশ্বাস এ সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ, সচিব ফিরোজ আহমেদ সহ পৌরসভার কর্মকর্তাগন।
মাদারীপুর পৌরসভার বিভিন্ন সেবার পাশাপাশি এ সেবা সংকটকালীন সময় অব্যাহত থাকবে। মাদারীপুর পৌরসভার মেডিকেল অফিসার ডাঃ হরষিত বিশ্বাস ও ডাঃ জান্নাতুল ফেরদৌস,উপজেলা মেডিকেল অফিসার,মাদারীপুর সদর তার টিম রোগীদের চিকিৎসা প্রদান করেন।

পৌরমেয়র বলেন -করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সমস্যা মোকাবেলায় মাদারীপুর পৌর ভ্রাম্যমাণ স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থানীয় জনগণের স্বাস্থ্য সেবায় ভুমিকা রাখছে। তাই মাদারীপুর পৌর ভ্রাম্যমাণ স্বাস্থ্য সেবা কেন্দ্রর সেবা পেয়ে খূশি এলাকার লোকজন।
আজকের কার্যক্রমে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক, সিভিল সার্জন, অতিরিক্ত পুলিশ সুপার, বিএমএ সভাপতি এবং সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ।

---------